শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | TMC: মুর্শিদাবাদে অভিষেক ব্যানার্জির 'রোড শো'-র আগে তৃণমূল প্রার্থীর পোস্টার-ব্যানার ছেঁড়ার অভিযোগ

Sumit | ০৫ মে ২০২৪ ১৩ : ৩৮Sumit Chakraborty


আজকাল ওয়েবডেস্ক : মালদা এবং জঙ্গিপুরে লোকসভা নির্বাচনী প্রচারের আজ শেষ দিন। মালদা (দক্ষিণ) লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শাহনওয়াজ আলি রাইহান-এর সমর্থনে রবিবার বিকেলে মুর্শিদাবাদে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জির "রোড শো"র আগে এদিন সকালে সামশেরগঞ্জের একাধিক জায়গায় তৃণমূল কংগ্রেসের পোস্টার ছিঁড়ে দেওয়া থেকে শুরু করে রাজ্যের শাসক দল তৃণমূলের দেওয়াল লিখনের ওপর কংগ্রেসের পোস্টার লাগানোর অভিযোগ উঠল স্থানীয় কংগ্রেস নেতাকর্মীদের বিরুদ্ধে। সামশেরগঞ্জের তৃণমূল বিধায়ক আমিরুল ইসলাম কংগ্রেস নেতৃত্বের বিরুদ্ধে ইতিমধ্যেই পুলিশ প্রশাসন এবং নির্বাচন কমিশনের কাছে অভিযোগ দায়ের করেছেন। তবে এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে স্থানীয় কংগ্রেস নেতৃত্ব।
আমিরুল ইসলাম বলেন,"সামশেরগঞ্জের কৃষক মান্ডি থেকে শুরু করে কাঁকুরিয়া মোড় পর্যন্ত অভিষেক ব্যানার্জির একটি "রোড শো" রয়েছে। এই রাজনৈতিক কর্মসূচির জন্য দলের তরফে আমরা রাস্তার ধারে প্রচুর ব্যানার, পোস্টার, হোডিং লাগিয়েছিলাম। সকালে আমরা লক্ষ্য করি আমাদের পোস্টারের উপর কংগ্রেস নিজেদের পোস্টার লাগিয়েছে। তৃণমূল প্রার্থী রাইহানের ব্যানার, হোর্ডিং ছিঁড়ে ফেলেছে। এর পাশাপাশি তৃণমূলের দেওয়াল লিখনের উপরও কংগ্রেস তাদের পোস্টার লাগিয়ে দিয়েছে। "
সামশেরগঞ্জ ব্লক কংগ্রেস সহ-সভাপতি মহম্মদ শামসুল আলম বলেন,"আমরা জানি না কারা তৃণমূল দলের পোস্টারের উপর কংগ্রেস প্রার্থীর পোস্টার লাগিয়েছে। তবে যারাই এই কাজটি করেছেন আমরা তার নিন্দা করছি। এই ধরণের কাজ করে কিছু লোক দু"টি রাজনৈতিক দলের মধ্যে শত্রুতা করতে চাইছে। পোস্টারগুলো ছিঁড়ে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে। "




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



05 24